২৭ জুলাই, ২০২১ ১৬:২৩

লালমনিরহাটে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

লালমনিরহাটের কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে আবুল কালাম আজাদ (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে উপজেলার বৈরাতী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম আজাদ উপজেলার বৈরাতী গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, উপজেলার তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে মৃত মহির উদ্দিন ছেলে মেহের আলী (৫৫), গংদের সাথে বিরোধ চলছিল চাচাতো ভাই আবুল কালাম আজাদের। এরই এক পর্যায় মঙ্গলবার সকালে আবুল কালাম আজাদ এর বাড়ির পূর্বপাশে সেই জমিজমার বিষয়কে কেন্দ্র করে অতর্কিত ভাবে মেহের আলীর পক্ষের লোকজন আবুল কালাম আজাদের হামলা করে এলোপাতাড়ি কিলঘুষি মারে এসময় মেহের আলীর লোকজন আবুল কালাম আজাদের পুরুষাঙ্গ চেপে ধরে তাকে গুরুতর আহত করেন। 

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আবুল কালাম আজাদকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেবব্রত কুমার রায় জানান, হাসপাতালে আসার আগেই আবুল কালাম আজাদের মৃত্যু হয়েছে।
কালীগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর