২৭ জুলাই, ২০২১ ২০:১২

নড়াইল ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত

নড়াইল প্রতিনিধি

নড়াইল ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত


নড়াইলের লোহাগড়া উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মাথায় কেন্দ্রীয় ছাত্রলীগ ওই কমিটি স্থগিত করেছে। এ দুটি নতুন কমিটি স্থগিতের পাশাপাশি নড়াইল জেলা ছাত্রলীগের সব সাংগঠনিক কার্যক্রমও স্থগিত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। দুটি কমিটি স্থগিত ও জেলা কমিটির সাংগঠনিক কার্যক্রম স্থগিত আদেশের চিঠি পাওয়ার কথা নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম। কমিটি করেছিল জেলা ছাত্রলীগ। 

সূত্রে জানা গেছে, দীর্ঘ ৯ বছর পর নড়াইলের লোহাগড়া উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি গত রবিবার রাতে ঘোষণা করে জেলা ছাত্রলীগ। ঘোষিত কমিটিতে এস এম মারুফ হোসাইনকে সভাপতি ও সজীব মুসল্লীকে সাধারণ সম্পাদক করে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের কমিটি এবং আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি ও নাইমুর রহমানকে সাধারণ সম্পাদক করে লোহাগড়া পৌর ছাত্রলীগের কমিটি ঘোষনা করে জেলা ছাত্রলীগ।

রবিবার রাতে ওই কমিটি ঘোষণার পর সোমবার  রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান (জয়) ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত পত্রে ওই স্থগিত আদেশ প্রদান করেন বলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর