২৭ জুলাই, ২০২১ ২৩:৪৪

কসবায় চাঁদাবাজি ও শ্লীলতাহানীর মামলায় গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

কসবায় চাঁদাবাজি ও শ্লীলতাহানীর মামলায় গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মনকাশাইর গ্রামে চাঁদাবাজি ও শ্লীততহানীর মামলায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ জুলাই) সকালে মনকাশাইর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. ইসমাইল (৩২), শওকত হোসেন সবুজ (৩৪) ও শাকির মিয়া (৩০)। 

মামলা সুত্রে জানা যায়, গত ২৫ জুলাই উপজেলার মনকাশাইর গ্রামের মৃত আবদুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ আবু কাওসার ভূইয়া বাড়ির গেইট সংলগ্ন কাঁচা রাস্তা পাকা করার জন্য ইট, বালি ও সিমেন্ট নিয়ে এলে পার্শ্ববর্তী বাড়ির বিল্লাল হোসেন নুরু মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী ৫ লাখ চাঁদা দাবি করে।  

কাওসার চাঁদা দিতে অস্বীকৃতি জানালে নুরু মিয়া তার সন্ত্রাসী দলবল নিয়ে তার উপর হামলা চালায়। এসময় আবু কাওসারকে লাঠি দিয়ে আঘাত করতে থাকলে তার স্ত্রী নিলুফা ইয়াসমিন স্বামীকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও সন্ত্রাসীরা তাকে মারধরসহ তার শ্লীলতাহানী করে। 

স্থানীয় লোকজন এসে তাদের কবল থেকে স্বামী-স্ত্রীকে উদ্ধার করে কসবা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এ ঘটনায় নিলুফা ইয়াসমিন ৯ জনকে আসামি করে কসবা থানায় মামলা দায়ের করেন। পরে থানার অফিসার ইনচার্জ তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সাড়াঁশি অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেন।

কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভূইয়া বলেন, চাঁদাবাজি ও নারী নির্যাতন মামলায় সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুক্তভোগীরা মামলা রুজু করেছেন। তাদের বিরুদ্ধে মাদক ব্যবসা, সেবন ও চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে জড়িত থাকার অভিযোগ রয়েছে। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।   


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর