শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২১ ২২:২১
প্রিন্ট করুন printer

টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালিত

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালিত
টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালিত
Google News

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টাঙ্গাইল আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে জেলা প্রশাসনের অয়োজনে জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক ড. আতাউল গনির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডবোকেট জোয়াহেরুল ইসলাম।

মুখ্য আলোচক ছিলেন টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাউফজ্জামান স্মৃতি, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক (বীর প্রতীক), বীর মুক্তিযোদ্ধা খন্দকার জহিরুল ইসলাম হক ডিপটি, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার আব্দুল কদ্দুস মিয়া, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।

এ সময় শহীদদের আত্মার মাগফেরাত, দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এ ছাড়া বাদ জোহর জেলার বিভিন্ন মসজিদ, মন্দির-গির্জা, প্যাগোডা ও অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা করা হয়। এ ছাড়া জেলা ও উপজেলার প্রতিটি পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে ও প্রত্যেকটি ইউনিয়নে আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের উদ্যোগে বিশেষ মোনাজাত ও গণভোজের আয়োজন করা হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর