২২ আগস্ট, ২০২১ ১৮:০০

শাজাহানপুরে ২ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

শাজাহানপুরে ২ মাদক কারবারি গ্রেফতার

বগুড়ার শাজাহানপুরে ৩৩৬ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া। গ্রেফতারকৃতরা হলো, নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার ইসলামবাগ গ্রামের মৃত আব্দুল ওয়াহিদ খাঁনের ছেলে তাজু খাঁন (৩২) এবং একই উপজেলার রসুলপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে আসলাম হোসেন (৪৯)। 

রবিবার দুপুরে স্পেশাল কোম্পানী র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ সোহরাব হোসেন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব-১২ অফিস সূত্রে জানা যায়, র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বগুড়া-নাটোর অভিমুখে কাভার্ড ভ্যানের মাধ্যমে মাদকের একটি বড় চালান নাটোরে যাচ্ছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল রবিবার সকালে বগুড়ার শাজাহানপুর উপজেলার বীরগ্রাম বাজার এলাকায় একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে। সকাল পৌনে ১০টার দিকে চেকপোস্টে মাদকবাহী কাভার্ড ভ্যানটি আটক হয়। এসময় কাভার্ড ভ্যান তল্লাশি করে ৩৩৬ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। মাদকবাহী কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। 

স্পেশাল কোম্পানী র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মো. সোহরাব হোসেন জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে ফেন্সিডিল এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর