শিরোনাম
প্রকাশ : ২৬ আগস্ট, ২০২১ ১৯:০৮
প্রিন্ট করুন printer

নোয়াখালীতে প্রাণহানির আশঙ্কায় ইউপি চেয়ারম্যানের সাংবাদিক সম্মেলন

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে প্রাণহানির আশঙ্কায় ইউপি চেয়ারম্যানের সাংবাদিক সম্মেলন
Google News

প্রাণহানির আশঙ্কায়, হয়রানি ও অপপ্রচারের প্রতিবাদে নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরএলাহী ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক সাংবাদিক সম্মেলন করেছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় নোয়াখালী প্রেসক্লাবের সহিদ উদ্দিন এস্কান্দার কচি মিলনায়তনে এ সাংবাদিক সম্মেলন করা হয়। 

এ সময় চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারিরা একাধিকবার তার ও তার পরিবারের সদস্যদের উপর হামলা করে। তার বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলেসহ তার মাথা ফাটিয়ে দেয়া হয়েছে। বাড়িতে হামলা করে ভাংচুর করা হয়েছে। হামলা, ভাংচুর করার পর উল্টো তার বিরুদ্ধে এ পর্যন্ত ১৫টির মতো মামলা দিয়েছে। জনপ্রতিনিধি হয়েও তাকে জেল হাজতে যেতে হয়েছে। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে। এখনও বার বার তাকে হত্যার হুমকি দিচ্ছে। যে কোনো সময় তার প্রাণহানির ঘটনা ঘটতে পারে। তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। 

তিনি বলেন, তৃণমূল থেকে রাজনীতি করার কারণে তাকে নৌকা প্রতীক দেয়া হয়। তিনি এলাকার সর্বস্তরের মানুষের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। এ ছাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্বও পালন করছেন। অসিস্ত নেই এমন এক বাহিনী গঠনের মিথ্যা অভিযোগ দিয়ে পুলিশি হয়রানি করছে, তিনি রটানো অপপ্রচার খতিয়ে দেখার জন্য গণমাধ্যম কর্মীদের অনুরোধ করেন। একই সঙ্গে জীবনের নিরাপত্তা চেয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চেয়েছেন।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর