১ সেপ্টেম্বর, ২০২১ ১৪:২৬

নাটোরে রাস্তা সংস্কার না হওয়ায় এলাকাবাসীর মানবন্ধন

নাটোর প্রতিনিধি

নাটোরে রাস্তা সংস্কার না হওয়ায় এলাকাবাসীর মানবন্ধন

নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের দড়িকাছিকাটা পশ্চিমপাড়া এলাকায় রাস্তা সংস্কার না হওয়ায় ধানের চারা রোপণ করে প্রতিবাদ জানিয়েছেন। আজ বুধবার দুপুরে এই প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মশিন্দা ইউনিয়নের দড়িকাছিকাটা পশ্চিমপাড়া মাল্লমের মোড় থেকে দড়িকাছিকাটা টোলপ্লাজা পর্যন্ত রাস্তায় জনদুর্ভোগ লাঘবে নতুন করে রাস্তা নির্মাণের দাবিতে ঘণ্টাব্যাপী ওই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন ওই এলাকার বিভিন্ন শ্রেণিপেশার তিনশ' জন বাসিন্ধা।

প্রতিবাদ সমাবেশে এলাকাবাসী অভিযোগ করেন, এক কিলোমিটার রাস্তাটি দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় এখন চলাচলের অনুপযোগী। এই সড়ক উপজেলা ও জেলা শহরের সঙ্গে যোগাযোগের একমাত্র মাধ্যম হওয়ায় এলাকার রোগী, গর্ভবতী নারীসহ সব পেশাজীবি ও শিক্ষার্থীরা চরম দুর্ভোগ পোহাচ্ছে। তাছাড়াও মাঠ থেকে ফসল তুলে বাজারে বিক্রি করার একমাত্র রাস্তা এটি এবং প্রায় ১০০টি অটোভ্যান চালক এই এলাকার রয়েছে। যদি এ রাস্তা মেরামতের কাজ শুরু না হয় তাহলে দাবি আদায়ে কঠোর কর্মসূচি দেওয়া হবে।

এ বিষয়ে মশিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মো.মোস্তাফিজুর রহমান বলেন, মশিন্দা ইউনিয়নের কয়েকটি রাস্তার জন্য উদ্বর্ধন কর্তৃপক্ষকে বলা হয়েছে। বরাদ্দ পেলে দ্রুত রাস্তার সংস্কার কাজ শুরু হবে। 


বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর