৬ সেপ্টেম্বর, ২০২১ ২১:৩৩

নামাজরত নারীকে মারপিট করে মালামাল লুট; গণপিটুনিতে যুবকের মৃত্যু

লাকসাম প্রতিনিধি


নামাজরত নারীকে মারপিট করে মালামাল লুট; গণপিটুনিতে যুবকের মৃত্যু

কুমিল্লার নাঙ্গলকোটে নামাজরত নারীকে মারপিট করে মালামাল লুট করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের গণপিটুনিতে অজ্ঞাত এক যুবকের (৪৫) মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাতে জোড্ডা পশ্চিম ইউনিয়নের রাজাপাড়া গ্রামে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবদুস সাত্তারের বসতঘরে এ ঘটনা ঘটে। নাঙ্গলকোট থানা পুলিশের তদন্ত কর্মকর্তা রাকিবুল ইসলাম ও উপপরিদর্শক সুমিত চৌধুরী সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রাজাপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবদুস সাত্তারের প্রতিবন্ধী ছেলেকে নিয়ে বাড়িতে থাকেন তার স্ত্রী মালেকা বেগম। রবিবার দিবাগত রাতে ঘরের জানালার গ্রিল কেটে মুখোশ পরিহিত এক জনসহ ৪ চোর তাদের ঘরে প্রবেশ করে তাহাজ্জুদ নামাজরত মালেকাকে মারপিট করে স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা নিয়ে যায়। চুরি শেষে চলে যাওয়ার সময় স্থানীয়রা গ্রামে চোরের উপস্থিতি বুঝতে পেরে মসজিদের মাইকে ডাকাত-ডাকাত বলে ঘোষণা দিলে সবাই বের হয়ে চোরদের ধাওয়া করে। এ সময় ৩ চোর পালিয়ে গেলেও এক চোরকে বিলের পানি থেকে আটক করে গণপিটুনি দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ আ স ম আব্দুন নূর বলেন, চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের হাতে গণপিটুনির একপর্যায়ে এক অজ্ঞাত যুবকের মৃত্যু হয়। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের পরিচয় শনাক্তে সিআইডিতে অবহিত করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর