৮ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৪৭

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি


ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ।

ব্রাহ্মণবাড়িয়ার দৃষ্টিপ্রতিবন্ধী হেলালের পরিবারের সহায়তায় এগিয়ে এসেছে জেলা রেড ক্রিসেন্ট ইউনিট। পরিবারটির ৯ জনই দৃষ্টিপ্রতিবন্ধী। এর মধ্যে আটজনই জন্মান্ধ। জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের রাজঘর গ্রামের দৃষ্টিপ্রতিবন্ধী অতিদরিদ্র হেলাল মিয়ার (৫৯) পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম।

ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের ইউনিট লেভেল কর্মকর্তা খ. এনায়েতুল্লাহ একরাম পলাশ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও সাবেক যুব প্রধান শাহজাহান সাজু, পিএসটু চেয়ারম্যান, জেলা পরিষদ ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিট শরিফুল আলম, ইউনিটের হিসাবরক্ষক মো. আরিফুর রহমান মনির, যুব প্রধান তানভীর রশিদ, সমাজসেবী আসিফুল আলমসহ ইউনিটের যুব ও স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন। দৃষ্টি প্রতিবন্ধী এই পরিবারের প্রতিটি সদস্যকে ত্রাণ সামগ্রী হিসেবে জনপ্রতি সাড়ে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি ও আধা কেজি সুজি দেওয়া হয়।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের রাজঘর গ্রামের এই দৃষ্টিপ্রতিবন্ধী পরিবারের বসবাস। পরিবার প্রধানের নাম হেলাল মিয়া। তার চার ছেলে ও চার মেয়ে। এদের মধ্যে চার ছেলে, এক মেয়ে, দুই নাতি ও এক নাতনি জন্মান্ধ। এছাড়াও বড় ছেলে সাদেকের দুই সন্তান এবং ছোট ছেলে ফারুকের এক সন্তানও জন্মান্ধ।

বিডি প্রতিদিন/এমআই’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর