১৭ সেপ্টেম্বর, ২০২১ ১৯:০২

কোস্টগার্ডের অভিযানে ইয়াবা চালান উদ্ধার; অস্ত্রসহ ডাকাত আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

কোস্টগার্ডের অভিযানে ইয়াবা চালান উদ্ধার; অস্ত্রসহ ডাকাত আটক

টেকনাফ ও হাতিয়ায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবা চালান উদ্ধার এবং অস্ত্র-বুলেটসহ এক ডাকাতকে আটক করেছে কোস্টগার্ড সদস্যরা। কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার (বিএন) আমিরুল হক গণমাধ্যকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার ভোরে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের বিসিজি স্টেশন টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার এম নাঈম উল হক গোপন সংবাদের ভিত্তিতে সর্ঙ্গীয় ফোর্স নিয়ে শাহপরীদ্বীপ জালিয়াপাড়া প্যারাবন সংলগ্ন এলাকায় অভিযানে যায়। এসময় এক ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা বাঁশি ও টর্চ লাইটের মাধ্যমে থামার সংকেত দিলে কোস্টগার্ডের উপস্থিতি বুঝতে পেরে ওই ব্যক্তি বস্তা ফেলে প্যারাবনের মধ্যে দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে বস্তাটি তল্লাশী করে পরিচালনা করে ২৮ হাজার পিস ইয়াবা জব্দ করে। জব্দকৃত ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, একইদিন রাতে গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী জেলার হাতিয়া উপজেলাধীন মেঘনা নদী সংলগ্ন নিঝুমদ্বীপ সিডিএফসি বাজার এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে হাতিয়া উপজেলার মদিনা গ্রামের শফি উল্লাহর ছেলে কুখ্যাত ডাকাত হাসান বাহিনীর প্রধান ডাকাত হাসানকে (৩৫) ১টি দেশীয় একনলা বন্দুক, ২টি তাজা গোলা এবং ৪টি অবৈধ পাইরোটেকনিকসহ আটক করা হয়। তিনি আরো জানান, আটক ডাকাত, উদ্ধারকৃত অস্ত্র, বুলেট এবং পাইরোটেকনিক হাতিয়া থানায় হস্তান্তর হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর