শিরোনাম
২১ সেপ্টেম্বর, ২০২১ ১১:৩৯

টেকনাফে চার ইউপিতে বিজয় হলেন যারা

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে চার ইউপিতে বিজয় হলেন যারা

টেকনাফের ২/১টি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া অবশিষ্ট ইউনিয়ন পরিষদ সমূহে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এতে হোয়াইক্যং, হ্নীলা ও সাবরাংয়ে পুরান প্রার্থীরাই জয়ী হলেও টেকনাফ সদরে বিজয়ী হয়েছে নতুন মুখ। বিভিন্ন স্থানে নির্বাচনকালীন ও পরবর্তী সংঘর্ষ, মারামারি এবং গোলাগুলির ঘটনায় ৫ জন আহত হয়েছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার হোয়াইক্যং, হ্নীলা, টেকনাফ সদর এবং সাবরাং ইউনিয়নে একযোগে ভোট গ্রহণ শুরু হয়। বেসরকারি সূত্রে প্রাপ্ত ফলাফল অনুযায়ী, ১নং হোয়াইক্যং ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী নুর আহমদ (চশমা প্রতীক) ৯ হাজার ৩০ ভোট পেয়েছেন। অপরদিকে আওয়ামী লীগ মনোনীত আজিজুক হক ৬ হাজার ২০৩ ভোট পেয়ে পিছিয়ে রয়েছেন। 

২নং হ্নীলা ইউনিয়নে বর্তমান হ্নীলা ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত রাশেদ মাহমুদ আলী ৯টি কেন্দ্রে ১০ হাজার ৭০৬ ভোট পেয়েছেন। নিকতম প্রতিদ্বন্দ্বী আলী হোছাইন শোভন পেয়েছেন ৬ হাজার ২১৭ ভোট।

৩নং টেকনাফ সদর ইউনিয়নে জিয়াউর রহমান জিহাদ মোটর সাইকেল প্রতীক নিয়ে ৯ হাজার ৫০০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান শাহজাহান মিয়া পেয়েছেন ৭ হাজার ৭৭১ ভোট।

৪নং সাবরাং ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান চেয়ারম্যান নুর হোসেন আনারস প্রতীক নিয়ে নৌকা প্রতীকের চেয়ে প্রায় ৩ হাজার ভোটে এগিয়ে রয়েছেন।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর