৮ অক্টোবর, ২০২১ ২২:০০

রূপগঞ্জে দুই ব্যক্তির লাশ উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে দুই ব্যক্তির লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথকস্থানে থেকে হৃদয় হাসান (২৭) নামের এক অটোরিক্সা চালকের গলাকাটা মরদেহ ও অজ্ঞাত (২৫) পরিচয়ে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে উপজেলার পূর্বাচল ৭নং সেক্টর ও ভুলতা ফ্লাইওভারের নিচ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। পূর্বাচলে উদ্ধার হওয়া মরদেহটি ভোলাব ইউনিয়নের দুখাই মিয়ার ছেলে হৃদয়। অপরজনের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমাউন কবীর মোল্লা জানান, পূর্বাচলের পাঁচবাঘ এলাকার ৭ নং সেক্টর এলাকায় সড়কের পাশে অটোরিক্সা চালক হৃদয় হাসানের গলাকাটা মরদেহটি পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা চালককে হত্যার পর অটোরিক্সাটি নিয়ে যায়। মরদেহটির পাশে ধারালো ছুড়ি পাওয়া গেছে। ওই ছুড়িটি দিয়েই অটোরিক্সা চালককে জবাই করে হত্যা করা হয়েছে। 

অপরদিকে ভুলতা ফ্লাইওভারের নিচ থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন বলে ধারনা করা হচ্ছে। তার পরিচয় জানা যায়নি। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর