১০ অক্টোবর, ২০২১ ১৮:৫৫

ডোমার পৌর নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

নীলফামারী প্রতিনিধি:

ডোমার পৌর নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

আসন্ন নীলফামারীর ডোমার পৌরসভার নির্বাচনে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন মেয়র, কাউন্সিলর এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। আজ মনোনয়নপত্র দাখিলের শেষ দিন নির্ধারিত সময় সকাল ৯টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত প্রার্থীরা রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে মনোনয়নপত্র  জমা দেন।

ডোমার পৌরসভার এবারের নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে গণেশ কুমার আগরওয়ালা মনোনয়নপত্র দাখিল করেন। এদিকে মেয়র পদে মনোনয়ন দাখিল করেন বর্তমান মেয়র মনছুরুল ইসলাম দানু। প্রথমবারের মতো মেয়র পদে নারী প্রার্থী হিসেবে মনোয়ন দাখিল করেছেন আফরোজা নাজনীন রুমি। 

এদিকে পৌরসভার ৯টি সাধারণ ওয়ার্ডের কাউন্সলর পদে ৩৩জন এবং তিনটি সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। এই পৌরসভাটিতে এবারের মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৫৪০ জন। এর মধ্যে নারী ভোটার ৬৮৭৩ জন এবং পুরুষ ভোটার ৬৬৬৭ জন রয়েছে। 

নীলফামারী ডোমার পৌরসভা নির্বাচন ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন জানান, এই পৌরসভাটিতে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আগামীকাল মনোনয়নপত্র যাচাইবাছাই করা হবে। মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ১৭ অক্টোবর। আগামী ২ নভেম্বর সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর