১৯ অক্টোবর, ২০২১ ১৬:৪৭

পাবনায় সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত

পাবনা প্রতিনিধি

পাবনায় সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত

পাবনায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে এক বিশাল শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। 

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লালের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিজয় ভূষণ রায়, মনির উদ্দিন আহমেদ মান্না, উপদেষ্টা মণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল। 

এ সময় বক্তারা বলেন, হিন্দু সম্প্রদায়ে উপর বর্বর নির্যাতন-নিপীড়ন কখনোই বর্তমান আওয়ামী লীগ সরকার মেনে নেবে না। সরকার তাদের চিহ্নিত করে কঠোর হস্তে দমন করবে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বিনষ্ট করার জন্য কিছু কুচক্রী মহল হিন্দু সম্প্রদায়ের মানুষদের হামলা চালাচ্ছে বলে বক্তারা অভিযোগ করেন।

আজকের সমাবেশে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহিন, পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমন, সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তৌহিকুল আলম তৌফিক, শ্রমিক লীগের সভাপতি ফুরকান আলী, জেলা যুবলীগের আহ্বায়ক আলী মূর্তুজা বিশ্বাস সনি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলামসহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর