শিরোনাম
২৪ অক্টোবর, ২০২১ ২১:০১

উল্লাপাড়ায় বিদ্রোহী প্রার্থীর ওপর নৌকার সমর্থকদের হামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি

উল্লাপাড়ায় বিদ্রোহী প্রার্থীর ওপর নৌকার সমর্থকদের হামলা

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার কয়ড়ায় বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে মারপিট ও তার নির্বাচনী অফিসে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটছে। শনিবার রাতে আওয়ামী লীগ দলীয় নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হেলাল উদ্দিন দ্বিতীয়বারের মতো মনোনয়ন পেয়ে ২০-৩০ জন সমর্থকসহ চেয়ারম্যান প্রার্থী মাসুদ রানা সুখনকে মারপিট ও তার নির্বাচনী অফিসে হামলা ও ভাংচুর করেছে।

বিষয়টি নিয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। চেয়ারম্যান প্রার্থী মাসুদ রানা সুখন অভিযোগ করেন, উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে জনসাধারণের মাঝে দীর্ঘদিন ধরে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। শনিবার বিকালে ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রচারণা শেষে সন্ধ্যায় সমর্থকদের নিয়ে তার কয়ড়া বাজারের নির্বাচনী অফিসে অবস্থান করছিলেন।

এ সময় কয়ড়া ইউনিয়নের নৌকা মার্কা প্রতীকের প্রার্থী হেলাল উদ্দিন ও তার ২০-৩০ জন সমর্থক সুখনের উপর হামলা চালিয়ে তার অফিস ভাংচুর ও লুটপাট করে। তাদের অতর্কিত হামলায় সুখন ও তার সমর্থকেরা ভয়ে আতংকিত হয়ে ছোটাছুটি করে পালিয়ে যায়। কিছু সময় পর সুখন উল্লাপাড়ার বাসায় ফেরার চেষ্টা করলে পথিমধ্যে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হেলালের সমর্থকেরা তার গতিরোধ করে ব্যাপক মারপিট ও মোটরসাইকেল ভাংচুর করে। এব্যাপারে উল্লাপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে সুখন।

আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী হেলাল জানান, মনোনয়ন পেয়ে তার নেতা-কর্মীরা নৌকার আনন্দ মিছিল বের করে। এসময় মিছিলটি তার অফিসের সামনে গেলে সে মোটরসাইকেল রেখেই ভয়ে পালিয়ে যায়। 

উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক জানান, উপজেলার কয়ড়ায় চেয়ারম্যান প্রার্থী সুখনকে মারপিট ও অফিস ভাংচুরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর