৯ নভেম্বর, ২০২১ ১৭:৫৯

ধুনট মহিলা কলেজের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ধুনট মহিলা কলেজের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য হাবিবর রহমান।

বগুড়ার ধুনট মহিলা কলেজের ৪তলা ভবন বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও ফলক উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে প্রধান অতিথি হিসেবে ফলক উন্মোচনের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি হাবিবর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষিত জাতি গঠনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে একাডেমিক ভবন নির্মাণ, অবকাঠামো উন্নয়ন, শিক্ষক নিয়োগ, বেতন বৃদ্ধিসহ শিক্ষার মানোন্নয়নে অসাধারণ অবদান রেখেছেন।

ধুনট মহিলা কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও ধুনট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী আসিফ ইকবাল সনির সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত ও ধুনট থানার (ওসি) কৃপা সিন্ধু বালা।

আরও বক্তব্য রাখেন ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল আলম, অধ্যক্ষ জিয়াউল হক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম সোবাহান, শফিকুল ইসলাম, রেজাউল করিম দুলাল ও প্রভাষক রানাউল আমিন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর