২৭ নভেম্বর, ২০২১ ০০:২৮

পিরোজপুরে যুবকের মরদেহ উদ্ধার, পরকীয়ার জেরে হত্যার অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে যুবকের মরদেহ উদ্ধার, পরকীয়ার জেরে হত্যার অভিযোগ

পিরোজপুর পৌর এলাকার ভাইজোড়ায় ঘর থেকে এনামুল শেখ (৪০) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রেশমা বেগমকে আটক করেছে পুলিশ।

স্থানীয় কাউন্সিলর আনোয়ারুল কবির সিকদারের দাবি, পরকীয়ায় কারণে এনামুলের স্ত্রী ও এনামুলের ভাই এ হত্যার ঘটনা ঘটিয়েছে। নিহত এনামুল শেখ পিরোজপুর সদর উপজেলার ঝটকাঠী এলাকার মোতালেব শেখের ছেলে এবং আটক রেশমা বেগম (৩০) পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া এলাকার শহীদ খানের মেয়ে। 

পৌর কাউন্সিলর আনোয়ারুল কবির সিকদার জানান, সন্ধ্যায় এলাকায় একটি শালিস বৈঠক করার সময় মোবাইল ফোনে স্থানীয় একজন জানান ভাইজোড়া এলাকায় প্রবাসী জামাল সিকদারের ভাড়া বাড়িতে একজন মারা গেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখতে পাই, এনামুল শেখের দেহ মাটিতে পড়ে রয়েছে এবং তার মুখে ও গলায় আঘাতের চিহ্ন। পরে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়। 

পৌর কাউন্সিলর আনোয়ারুল কবির সিকদার আরও জানান, নিহত রাজমিস্ত্রি এনামুল শেখের ভাই রাকিব শেখের সাথে পরকীয়া সম্পর্ক নিয়ে স্ত্রী রেশমার সাথে তার কলহ ছিল। মাস দুয়েক আগে একবার এনামুল শেখের স্ত্রী রেশমা তার দেবর রাকিবের সাথে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যদের মাধ্যমে প্রায় পনেরো দিন পরে তারা আবার ফিরে আসে। 

পিরোজপুর সদর থানার ওসি আ. জা মো. মাসুদুজ্জামান জানান, বিষয়টি রহস্যজনক। পুলিশ লাশ উদ্ধার করেছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীকে থানায় আনা হয়েছে। পরকীয়ার একটি ঘটনাও শোনা যাচ্ছে। পরকীয়ার ঘটনায় যার নাম উঠেছে, তাকেও থানায় আনা হবে। ময়নাতদন্তের রিপোর্টের পরে বিস্তারিত জানা যাবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর