২৭ নভেম্বর, ২০২১ ০০:৫২

চুয়াডাঙ্গায় সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

চুয়াডাঙ্গা সদর উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে শহরের রূপছায়া সিনেমা হল প্রাঙ্গণে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে জুয়েল রানা এবং সাধারণ সম্পাদক পদে মাফিজুর রহমান মাফির মনোনীত করা হয়। অন্যদিকে, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে আব্দুল হালিম ভুলন এবং সাধারণ সম্পাদক পদে শেখ সামি তপুকে মনোনীত করা হয়।

চুয়াডাঙ্গা পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিদায়ী আহ্বায়ক আব্দুল হালিম ভুলনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নির্মল কুমার চ্যাটার্জী। অনুষ্ঠানের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপু।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুল হক বিশ্বাস, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলাম শফি ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক মতিয়ার রহমান মতি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর