২৮ নভেম্বর, ২০২১ ১৪:২৬

ফেনীতে ৪ মেম্বার প্রার্থীসহ আটক ১২

অনলাইন ডেস্ক

ফেনীতে ৪ মেম্বার প্রার্থীসহ আটক ১২

প্রতীকী ছবি

কেন্দ্রের গোপন কক্ষে প্রবেশ ও বিশৃঙ্খলা সৃষ্টির কারণে ফেনীর পরশুরাম ও ছাগলনাইয়ায় ৪ মেম্বার প্রার্থীসহ ১২ জনকে আটক করেছে পুলিশ। ফেনীর পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

সকালে ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়ন পরিষদ কেন্দ্রে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে নৌকার দুই এজেন্টকে গ্রেফতার করে পুলিশ। পরশুরামের মির্জানগর ইউনিয়নে ২ নং ওয়ার্ড মধুগ্রামে কেন্দ্রের গোপন কক্ষে প্রবেশ করায় পোলিং কর্মকর্তা নাসিমা বেগমকে প্রত্যাহার করা হয়। ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়নে উত্তর সতেরো কেন্দ্রে গোপন কক্ষে প্রবেশ করার দায়ে অপর এক নারী সহকারী পোলিং এজেন্টকে আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। 

ছাগলনাইয়ার ২ টি ও পরশুরামের ১টি ইউনিয়নে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ফলে বাকি ৫ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ২২ জন নির্বাচনে লড়ছেন। ইতোমধ্যে বুধবার বিকেলে ছাগলনাইয়ার ৩ ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করা বিদ্রোহী প্রার্থীরা নির্বাচন থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন। তারা সরে দাঁড়ানোয় জেলা আওয়ামী লীগ তাদের বহিষ্কারাদেশ তুলে নিয়ে তাদের পদ পদবী ফিরে দিয়েছেন। এছাড়া সাধারণ সদস্য পদে ৮ টি ইউনিয়নে ২৫১ জন এবং সংরক্ষিত মহিলা পদে মোট ৫৬ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর