২৮ নভেম্বর, ২০২১ ১৬:০৩

দিনাজপুরে পৌর মেয়রের অপসারণ দাবি

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে পৌর মেয়রের অপসারণ দাবি

তদন্তের স্বার্থে অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার দায়ে অভিযুক্ত দিনাজপুর পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমকে দায়িত্ব থেকে অপসারনের দাবিতে সংবাদ সম্মেলন এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে দিনাজপুর পৌরসভার সাবেক কাউন্সিলর ও কমিশনাররা।

রবিবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে উপরোক্ত দাবি উপস্থাপন করে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ। 

লিখিত বক্তব্যে সাবেক কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ বলেন, বর্তমান দুর্নীতিবাজ মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে যেহেতু জেলা প্রশানের স্থানীয় সরকার বিভাগের পক্ষ হতে তার বিরুদ্ধে আনিত অনিয়ম, দুর্নীতি ও সেচ্ছাচারিতার অভিযোগ তদন্ত করার উদ্যোগ নেয়া হয়েছে, তাই আমাদের দাবি তাকে মেয়রের পদ হতে অপসারণ করে সুষ্ঠু তদন্ত করা হউক। আমরা জানি, মেয়র জাহাঙ্গীর আলমের অনিয়ম দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার ও অযোগ্যতার কারণে এই পৌরসভার উন্নয়ন সম্ভব হচ্ছেনা। 

সংবাদ সম্মেলন শেষে দিনাজপুর স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক অতিরিক্ত দায়িত্ব মো. শরিফুল ইসলামের নিকট স্মারকলিপির কপি প্রদান করেন পৌরসভা সাবেক কাউন্সিলর জনকল্যান সংস্থার নেতৃবৃন্দ।
সংবাদ সম্মেলনে সাবেক কমিশনার আলেয়া বেগম, মো. জাকির হোসেন রোমো, সাবেক কাউন্সিলর মোস্তফা কামাল মুক্তি বাবু, আশরাফুল আলম রমজান, ফয়সাল হাবিব সুমন, রোকেয়া বেগম লাইজু ও মাহমুদা খাতুন জোৎস্না প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর