১ ডিসেম্বর, ২০২১ ০০:১৮

'যতদিন বেঁচে আছি, মানুষের সন্তুষ্টির জন্য কাজ করে যাবো'

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

'যতদিন বেঁচে আছি, মানুষের সন্তুষ্টির জন্য কাজ করে যাবো'

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

মানুষের পাশে দাঁড়ানোর জন্য কোন পদ পদবি দরকার নেই। আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য মানুষের পাশে আছি ।  আগামীতে থাকবো ইনশা আল্লাহ । যতদিন পৃথিবীতে বেঁচে আছি, মানুষের সন্তুষ্টির জন্য কাজ করে যাবো।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় নাসিক সিদ্ধিরগঞ্জের ১ নম্বর ওয়ার্ডের হিরাঝিল এলাকায় তিন তারকা মানের "স্কাই ফ্লাই" হোটেল এন্ড রেষ্টুরেন্টের উদ্বোধন পূর্বে এক আলোচনা সভায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিণী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি এসব কথা বলেন। 

সালমা ওসমান লিপি আরো বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, তিনি যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারনে আমরা আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়াতে শিখেছি। 

এসময় সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী মো. ইয়াছিন মিয়া, সমাজ সেবক মো. জালাল উদ্দীন, নাসিকের প্যানেল মেয়র সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি মো. মতিউর রহমান মতি, সংরক্ষিত নারী কাউন্সিল মনোয়ারা বেগম, সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. মশিউর রহমান পিপিএম, মো. আনিছুর রহমান, যুবলীগ নেতা মাহমুদুর রহমান ও আওয়ামী লীগ নেতা মো. মাহবুব হোসেন। এম এ জামানের উপস্থাপনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন "স্কাই ফ্লাই" হোটেল এন্ড রেষ্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. ইউছুফ খান। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর