১৭ ডিসেম্বর, ২০২১ ১১:৪১

কুমিল্লায় বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপিত

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপিত

মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বৃহস্পতিবার প্রত্যুষে কুমিল্লা টাউন হলের কেন্দ্রীয় শহীদ মিনারে স্থানীয় এমপি আ ক ম বাহাউদ্দিন, সংরক্ষিত মহিলা আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমা, জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার ফারুক আহমেদসহ স্থানীয় বিভিন্ন প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীগণ পুষ্পস্তবক অর্পণ করেন। 

এছাড়া মুক্তিযোদ্ধা সংসদ, কেন্দ্রীয় কারাগার, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে বঙ্গবন্ধু ম্যুরাল, মুক্তিযুদ্ধে শহীদ জেলা প্রশাসক ও শহীদ পুলিশ সুপারের ম্যুরাল, যুদ্ধ জয় ভাস্কর্য এবং পুলিশ লাইন্সের চেতনায় ৭১ ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এর আগে মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও সংরক্ষিত নারী আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমার নেতৃত্বে নগরীতে বিজয় র‌্যালি বের করা হয়। 

বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে নিয়ে সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু মুজিব জন্মশতবর্ষের শপথ পাঠ করেন। এতে কুমিল্লা মহানগরসহ জেলার সকল সরকারি, বেসরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানসহ নানা শ্রেণিপেশার মানুষ উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার শপথ অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর