২১ জানুয়ারি, ২০২২ ১৯:৪৯

গোপনাঙ্গে কীটনাশক ট্যাবলেট দিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

গোপনাঙ্গে কীটনাশক ট্যাবলেট দিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কাইতলা উত্তর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে স্ত্রীর গোপনাঙ্গে কীটনাশক ট্যাবলেট দিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় পুলিশ ঘাতক স্বামী নিয়ামত উল্লাহকে (২৪) গ্রেফতার করে। পুলিশ স্ত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার নোয়াগাঁও গ্রামে হুমায়ন সরকারের মেয়ে রিয়া মনির সাথে ৭-৮ মাসে আগে একই গ্রামের ফরিদ মিয়ার ছেলে নিয়ামত উল্লাহর প্রেমের মাধ্যমে বিয়ে হয়। বিয়ের পর থেকে রিয়ার সাথে নিয়ামতের পারিবারিক বিষয় নিয়ে দূরত্ব চলছিল। এরই জের ধরে বুধবার শ্বশুর বাড়িতে বেড়াতে আসে নিয়ামত। রাতে স্ত্রীর সাথে ঘনিষ্ঠকালিন সময়ে তার গোপনাঙ্গে কীটনাশক ট্যাবলেট দেয় সে। আশংকাজনক অবস্থায় বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে রিয়া মনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এই ঘটনায় রিয়া মনির মা মাজেদা বেগম বাদী হয়ে বৃহস্পতিবার রাতে নবীনগর থানায় মামলা দায়ের করেন। 

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় খুনের মামলা হয়েছে। স্বামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  

বিডি প্রতিদিন/হিমেল     

সর্বশেষ খবর