২৩ জানুয়ারি, ২০২২ ১৫:৪৯

৫ দফা দাবিতে বরিশালে গ্রাম পুলিশের সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

৫ দফা দাবিতে বরিশালে
গ্রাম পুলিশের সমাবেশ

গ্রাম পুলিশদের জাতীয় বেতন স্কেলে অন্তর্ভূক্তকরণ ও রেশনিং ব্যবস্থা চালু, এককালীন অবসরভাতা প্রদান এবং কেন্দ্রিয় অধিদপ্তর ও কল্যাণ তহবিল গঠনসহ ৫ দফা দাবিতে বরিশালে সমাবেশ করেছে গ্রাম পুলিশ সদস্যরা। বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন বরিশাল জেলা কমিটির ব্যানারে রবিবার সকাল ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। 

বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন বরিশাল জেলা কমিটির সভাপতি মো. শাহজাহান সরদারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রিয় সভাপতি বাবু ভবেন্দ্র নাথ বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন প্রধান সমন্বয়কারী শাহজাহান কবির জহির। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল ছালাম হাওলাদার ও সাংগঠনিক সম্পাদক আ. রব মল্লিক। সমাবেশে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলা কমিটির আহ্বায়ক ইমরান হাবিব রুমন ও সদস্য সচিব ডা. মনিষা চত্রবর্তী।

বক্তারা গ্রাম পুলিশদের জাতীয় বেতন স্কেলে অন্তর্ভূক্তকরণ ও রেশনিং ব্যবস্থা চালু, এককালীন অবসরভাতা প্রদান এবং কেন্দ্রিয় অধিদপ্তর ও কল্যাণ তহবিল গঠনসহ ৫ দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর