২৮ জানুয়ারি, ২০২২ ১৯:৪১

টাঙ্গাইলে ব্যবসায়ী হত্যায় জড়িতদের গ্রেফতার দাবি

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে ব্যবসায়ী হত্যায় জড়িতদের গ্রেফতার দাবি

টাঙ্গাইলে ব্যবসায়ী হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন।

টাঙ্গাইল পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সন্তোষ বাগবাড়ী এলাকার ফার্নিচার ব্যবসায়ী শামছুল হকের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার সকালে সন্তোষ বাজারে এলাকাবাসী ও বাজার কমিটির আয়োজনে ঘণ্টাব্যাপী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাজার কমিটির উপদেষ্টা মাহমুদুল হক শানু, অ্যাডভোকেট আজিম উদ্দিন বিপ্লব, বাজার কমিটির সভাপতি বাবু প্রদিব কুমার, সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, ৯ নম্বর সাবেক পৌর কাউন্সিলর আব্দুর রাজ্জাক, ৮ নম্বর কাউন্সিলর মোহম্মদ আলী, নিহতর ভাই অ্যাডভোকেট শামীম আল মামুনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

বক্তারা বলেন, পূর্ব শক্রতার জেরে শামছুল হককে হত্যা করা হয়েছে। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তাই হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানান। চারদিন হয়ে গেলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। দ্রুত গ্রেফতার না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন বক্তারা।

প্রসঙ্গত, গত রবিবার রাত থেকে নিখোঁজ ছিল শামছুল হক। পরদিন সোমবার বিকেলে পুকুর থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার রাতে নিহতের ভাই অ্যাডভোকেট মো. শামীম আল মামুন বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর