১০ মে, ২০২২ ২১:০২

‘জয়পুরহাটের উন্নয়নে নিজেদের মধ্যে বিভাজন নয়’

জয়পুরহাট প্রতিনিধি

‘জয়পুরহাটের উন্নয়নে নিজেদের মধ্যে বিভাজন নয়’

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের  হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, জয়পুরহাটের উন্নয়নে ও মানুষের কল্যাণে নিজেদের মধ্যে কোনো বিভাজন নয়, সকলকে এক সাথে নিয়ে কাজ করতে হবে। বিশেষ করে আমার জন্য ও আমার কারণে যাতে এই পরিস্থিতির উদ্ভব না হয় সংশ্লিষ্ট সকলকে সজাগ থাকতে হবে। কোনোভাবেই নিজেদের মধ্যে দূরত্ব নয়। যদি আমাদের মধ্যে কোন সমস্যার সৃষ্টি হয় তবে ঘরে বসে নিজেরাই আলোচনার মাধ্যমে তা মিমাংশা করতে হবে। 

মঙ্গলবার দুপুরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে কিডনি ডায়ালাইসিস ইউনিট উদ্বোধন শেষে হাসপাতালের সম্মেলন কেন্দ্রে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, আমাদের এই জেলার কিডনি রোগীদের আগে অনেক কষ্ট করে বাইরে গিয়ে ডায়ালাইসিস করতে হতো। এই ইউনিট চালু হওয়ায় আজ থেকে আর রোগীদের কষ্ট করে বাইরে যেতে হবে না। প্রধানমন্ত্রীর ঘোষণা সব জেলা হাসপাতালগুলোতেই ডায়ালাইসিস ইউনিট চালু করা হবে। তাই উন্নয়নমাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলে দোয়া করবেন। তিনি চিকিৎসকদের উদ্দেশে বলেন আপনারা রোগীদের সঙ্গে সেবার মানসিকতা নিয়ে চিকিৎসা দিবেন। কারণ চিকিৎসকের রোগীদেরকে সাহস আর ভালোবাসা দিলে রোগীরা অনেকটাই সুস্থ হয়ে যান। 

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের তত্বাবধায়ক সরদার রাশেদ মোবারক জুয়েলের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, সিভিল সার্জনের প্রতিনিধি ডা. তুলশী চন্দ্র রায়,  জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক ডা. জোবায়ের  গালিব, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব নন্দলাল পার্শী, সাংবাদিক মোস্তাকিম ফাররোখ প্রমুখ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর