শিরোনাম
১৭ মে, ২০২২ ২২:১৭

স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা, মনোনয়নপত্র ছিনিয়ে নেওয়ার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি

স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা, মনোনয়নপত্র ছিনিয়ে নেওয়ার অভিযোগ

মাদারীপুরের কালকিনিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে মনোনয়নপত্র জমা দিতে গিয়ে হামলার শিকার হয়েছেন স্বতন্ত্র প্রার্থী নেয়ামুল আকন। এ সময় তার মনোনয়নপত্রসহ ব্যাগ ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থী ও তার স্ত্রী, পূর্ব এনায়েতনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেহানা পারভীনসহ চারজন আহত হয়েছেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা দীপক বিশ্বাসকেও মারধর করা হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে কালকিনি উপজেলার নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নেয়ামুল আকন মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য কয়েকজনকে সাথে নিয়ে উপজেলা নির্বাচন কার্যালয়ের দিকে যান। এ সময় পুলিশের উপস্থিতিতে স্বতন্ত্র প্রার্থী নেয়ামুল আকন, তার স্ত্রী রেহেনা পারভীনের ওপর হামলা চালানো হয়। হামলার সময় স্বতন্ত্র প্রার্থীর মনোয়নপত্র, ভোটার কার্ড ও প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেয়। পরে অতিরিক্ত পুলিশ ও গোয়েন্দা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আগামী ১৫ জুন অনুষ্ঠিত হওয়ার কথা পূর্ব এনায়েতনগর ইউনিয়নের নির্বাচন।

পূর্ব এনায়েতনগর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী নেয়ামুল আকন জানান, পূর্ব প্রস্তুতি নিয়ে এই হামলা চালানো হয়েছে। মনোনয়নপত্র জমা দিতে দেয়নি। একপর্যায়ে মনোনয়নপত্রের ব্যাগ ছিনিয়ে নেয় তারা। এখন নির্বাচন স্থগিত করে পুনরায় মনোনয়নপত্র জমা নেওয়ার দাবি জানাচ্ছি। পাশাপাশি সন্ত্রাসীদের বিচারও দাবি করছি।

এ ব্যাপারে কালকিনি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা দীপক বিশ্বাস জানান, পুলিশের উপস্থিতিতেই এই হামলার ঘটনা ঘটে। তাদের ভূমিকা ছিল প্রশ্নবিদ্ধ। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিত জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর