শিরোনাম
১৭ মে, ২০২২ ২৩:৫৮

যুবককে পিটিয়ে হত্যা মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন

কুমিল্লা প্রতিনিধি:

যুবককে পিটিয়ে হত্যা মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন

প্রতীকী ছবি

কুমিল্লায় যুবককে চুরির অভিযোগে পিটিয়ে হত্যার মামলার ৭ বছর পর ২ জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার কুমিল্লার অতিরিক্ত দায়রা জজ আদালত-৩ এর বিচারক রোজিনা খান এ আদেশ দেন। 

বাদী পক্ষের আইনজীবী মো. রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- জেলার মুরাদনগর উপজেলার কাজিয়াতল গ্রামের ময়নাল হোসেন ও তার স্ত্রী মোসা. নাছিমা আক্তার।

মামলার আইনজীবী রফিকুল জানান, ২০১৫ সালের ১৪ জুলাই মুরাদনগর উপজেলার কাজিয়াতল এলাকায় মোসলে উদ্দীন সরকারের ছেলে মো. শামছুল আলম মনিরকে (৩৫) চুরি করার অভিযোগে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় মোসলেহ উদ্দীন সরকার বাদী হয়ে সাত জনের নামে ও ১৫ জনকে অজ্ঞাত আসামি করে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় আদালত দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে এক লক্ষ টাকা করে অর্থদণ্ড অনাদায়ে প্রত্যেককে আরো এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। 

এ ঘটনায় অভিযুক্ত আসামি মো. আবু হাসান, মো. আব্দুর রশিদ, শরিফুল আলম চৌধুরী প্রকাশ ডালিম, মো. রুহুল আমিন, মো. আব্দুল কুদ্দুস, মো. শরিফ, নজরুল, মো. রবিউল, মো. এনামুল হক, মো. রাসেল, মো. ইকবাল, মো. বাহাদুর, মাহমুদ প্রকাশ মাসুদকে খালাস প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর