শিরোনাম
১৯ মে, ২০২২ ১০:১৭

টেকনাফে ক্রিস্টাল মেথ আইসসহ রোহিঙ্গা আটক

টেকনাফ প্রতিদিন

টেকনাফে ক্রিস্টাল মেথ আইসসহ রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফের দমদমিয়া এলাকা থেকে ১ কেজি ৬০ গ্রাম ক্রিস্টাল মেথ আইসসহ শহিদুল ইসলাম (২২) নামে এক রোহিঙ্গাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সদস্যরা। টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ বৃহস্পতিবার ভোরে টেকনাফ ২ বিজিবির ব্যাটালিয়নের অধীনস্থ দমদমিয়া বিওপির দায়িত্বপূর্ণ বিআরএম -৯ থেকে আনুমানিক ৯০০ গজ উত্তর দিকে আইয়ুবের জোড়া বিএসপি খাল এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান মিয়ানমার থেকে বাংলাদেশে পাচার হতে পারে- এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ ২ বিজিবির ব্যাটালিয়ন সদর এবং দমদমিয়া বিওপি হতে দুইটি চোরাচালান প্রতিরোধ টহলদল কয়েকটি উপদলে বিভক্ত হয়ে দ্রুত ওই এলাকায় কৌশলগত অবস্থান গ্রহণ করে।

কিছুক্ষণ পর এক ব্যক্তিকে মাছ ধরার জাল নিয়ে খালের ভেতর দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে বিজিবি টহলদল তাকে চ্যালেঞ্জ ও ধাওয়া করে আটক করে। পরে তার শরীরে তল্লাশি চালিয়ে পাঁচ কোটি ৩০ লাখ টাকা মূল্যের ১ কেজি ৬০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। আটক রোহিঙ্গা জাদিমুড়া ২৭ নং ক্যাম্পের বি ব্লকের মো. ইব্রাহীমের ছেলে।

তিনি আরও জানান, আটক আসামির বিরুদ্ধে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইসসহ অবৈধভাবে মাদক বহন ও পাচারের দায়ে নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর