২৭ মে, ২০২২ ১৯:৫২

কুড়িগ্রামে ইয়াবাসহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে ইয়াবাসহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

প্রতীকী ছবি

কুড়িগ্রামের নাগেশ্বরী ও ফুলবাড়ীতে মাদক বিরোধী পৃথক দুটি বিশেষ অভিযানে ৩৩৫ পিস ইয়াবা, ২৪৯ বোতল ফেনসিডিল ও মাদকদ্র্রব্য  বিক্রয়ের নগদ অর্থ ৫২ হাজার ১৬০ টাকাসহ ৩ জনকে গ্রেফতার  করেছে সংশ্লিষ্ট থানা  পুলিশ। শুক্রবার দুপুরে তাদের ৩জনকে জেল হাজতে প্রেরণ করা  হয়।

পুলিশ জানায়, মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে শুক্রবার ভোররাতে নাগেশ্বরী থানার পশ্চিম নাগেশ্বরী কামারপাড়া এলাকায় অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার  করা হয়। গ্রেফতারকৃতদের নাম মোঃ আতিকুজ্জামান (৪৭) ও মোঃ আবু বক্কর সিদ্দিক বাচ্চু (৪৫)। এ সময় তাদের সাথে থাকা ৩৩৫ পিস ইয়াবা, ১ বোতল ফেনসিডিল ও মাদকদ্রব্য বিক্রয়ের নগদ অর্থ ৫২ হাজার ১৬০ টাকা উদ্ধার করা হয়।

অন্যদিকে, কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৪৮ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী হাসেন আলীকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার অনন্তপুর সীমান্তের মন্ডলটারী গ্রাম থেকে তাকে আটক করে। এসময় তার সাথে থাকা ২৪৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে তাকে ফুলবাড়ী থানায় মাদক মামলা দিয়ে শুক্রবার কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়। এ ব্যাপারে নাগেশ্বরী থানার  ওসি নবিউল হাসান ঘটনার  সত্যতা নিশ্চিত করেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর