২৭ মে, ২০২২ ২০:৫৩

সাগরে গোসল করতে নেমে পর্যটক নিখোঁজ

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি

সাগরে গোসল করতে নেমে পর্যটক নিখোঁজ

নিখোঁজ ফিরোজ সিকদার।

পটুয়াখালী জেলার পর্যটন কেন্দ্র কুয়াকাটার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে ফিরোজ সিকদার (২৭) নামের এক পর্যটক নিখোঁজ হয়েছেন। আজ শুক্রবার দুপুরের দিকে সৈকতের জিরো পয়েন্ট থেকে আধা কিলোমিটার পূর্ব দিকে সাগরে ছয়জন স্বজনদের সাথে সে গোসল করতে নেমেছিলেন ফিরোজ। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। 

নিখোঁজ যুবক পার্শ্ববর্তী গলাচিপা উপজেলার আমখোলা গ্রামের মিলন সিকদারের ছেলে। ওই যুবককে উদ্ধারে অভিযান শুরু করেছে ট্যুরিস্ট পুলিশ।
 
ট্যুরিস্ট পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় ফিরোজ তার ছয় স্বজনসহ আমখোলা থেকে কুয়াকাটায় ঘুরতে আসেন। এর মধ্যে ছয়জন শুক্রবার দুপুরে সাগরে গোসল নামে। সবাই তীরে উঠলেও ফিরোজের কোন খোঁজ মেলেনি। 

স্থানীয়রা ধারণা করছনে সাগরে ভাটার টানে হয়তো তিনি ভেসে গেছেন। খবর পেয়ে ট্যুরিস্ট পুলিশ দুটি ওয়াটার বাইক ও একটি স্পিড বোট তাৎক্ষণিকভাবে সাগরের বিভিন্ন পয়েন্টে ফিরোজকে খুঁজতে শুরু করে।

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার আবদুল খালেক জানান, নিখোঁজ ফিরোজ সিকদারকে উদ্ধারে ট্যুরিস্ট পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।
 
কলাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মদ ইলিয়াস সাংবাদিকদের জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থানে এসে পৌঁছলে উদ্ধার কাজে অংশ নেবে।


বিডি প্রতিদিন/নাজমুল রানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর