২ জুন, ২০২২ ১৫:৩৫

৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী চাচার বিরুদ্ধে

শরীয়তপুর প্রতিনিধি :

৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী চাচার বিরুদ্ধে

প্রতীকী ছবি

শরীয়তপুরের নড়িয়ায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে রাছেল বেপারী (৩০) নামের এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত রাছেল ভিকটিম শিশুর প্রতিবেশী চাচা। শিশুটির পরিবারের অভিযোগ, এ ঘটনায় মামলা না করে স্থানীয়ভাবে মীমাংসার জন্য চাপ দিচ্ছেন স্থানীয় ইউপি সদস্য জবেদ শেখ।

রাছেল বেপারী উপজেলা মোক্তারের চর ইউনিয়নের মুলপাড়া শের আলী মাদবর কান্দি গ্রামের রফিক বেপারীর ছেলে। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কয়েকবার শিশুটিকে ভয় দেখিয়ে রাছেল ধর্ষণ করে। সর্বশেষ গত মঙ্গলবার শিশুটিকে ধর্ষণ করা হয়। এদিন রাতে ভিকটিমের পরিবার বিষয়টি বুঝতে পারে। পরের দিন বুধবার শিশুটিকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ভিকটিম শিশুটির মা বলেন, ‘আমার মেয়ে ছোট। কয়েকদিন ধরেই রাতে পড়তে বসলে পা সোজা করে বসে ঠিক মত বসতে পারে না। আমি জানতে চাইলে সে বলে আমাকে মারবা নাতো। আমার মাথায় হাত দিয়ে বল আমার গলা কাটবা না। আমি তখন ঘাবড়ে যাই। বলি বল কি হয়েছে। তারপর ও বলে রাছেল কাকা আমাকে বলেছে সে যা করছে তা বললে আমার গলা কেটে ফেলবা তুমি। পরে সে সব কিছুই খুলে বলে। আমি ঘটনা শুনি সাথে সাথে হাসপাতালে নিয়ে আসি। আমার মেয়ে আমাকে বলেছে রাসেল সুযোগ পেলেই তাকে ধর্ষণ করত।’

শিশুটির দাদা বলেন, ‘এ ঘটনা জানাজানি হলে স্থানীয় মেম্বার জাবেদ শেখ, আবুল হোসেন মোল্লা ও সবুজ খানসহ বেশ কয়েকজন আমার কাছে এসে স্থানীয়ভাবে মীমাংসা করবে বলে জানিয়েছে। বলা হয়েছে- এটা নিয়ে কোথাও যাওয়া লাগবে না। গিয়ে কোন লাভও হবে না বলেও তারা জানিয়েছে।

তবে বিষয়টি অস্বীকার করেছেন মোক্তারের চর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাবেদ শেখ। তিনি বলেন, ‘আমি এটার জন্য সব কিছু করবো। দ্রুতই থানায় পাঠাবো। তারা যা করার করবে আমি তাদের পাশে আছি।’ নড়িয়া থানা অফিসার ইনচার্জ মাহবুব আলম বলেন, ‘এ বিষয়ে এখনও কোনো লিখিত অভিযোগ আমরা পায়নি। তবে লোক মারফত ঘটনাটি জেনেছি। আমরা অভিযোগ পেলেই ব্যবস্থা গ্রহণ করব।’

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর