২৩ জুন, ২০২২ ১৬:৫১

লালমনিরহাটে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

লালমনিরহাট প্রতিনিধি


লালমনিরহাটে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

লালমনিরহাটে আওয়ামী লীগ-এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার লালমনিরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান , সহ-সভাপতি সিরাজুল হক, অ্যাড. নজরুল ইসলাম রাজু, সেকেন্দার আলী, রিয়াজুল ইসলাম রিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আশরাফ হোসেন বাদল, গোলাম মোস্তফা স্বপন, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আকমল হোসেন আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সারোয়ার আলম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রিপন, কার্যকরী সদস্য এরশাদ হোসেন জাহাঙ্গীর, আলী হাসান নয়নসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৯টা ১ মিনিটে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা ৫মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্য দান অনুষ্ঠিত হয়। সকাল ৯টা ৩০ মিনিটে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় ।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর