২ জুলাই, ২০২২ ২০:৩০

শিক্ষক উৎপল হত্যার বিচার চাইলেন মা

সিরাজগঞ্জ প্রতিনিধি

শিক্ষক উৎপল হত্যার বিচার চাইলেন মা

ছেলে উৎপল হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাইলেন মা গীতা রানী। আজ শনিবার সকালে উল্লাপাড়া কলেজ শিক্ষক সমিতি আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে মোবাইল ফোনের মাধ্যমে মানববন্ধনে বক্তব্যকালে কান্নাজড়িত কণ্ঠে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এ দাবি করেন। 

উল্লাপাড়া প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে এইচ টি ইমাম গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলামের সভাপতিতে বক্তব্য রাখেন, বাকশিস জেলা শাখার সভাপতি বদিউর রহমান ও সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন। 

অন্যদিকে কাজিপুরে শিক্ষক সমিতি আয়োজিত উপজেলা পরিষদ চত্বরে কাজিপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল বাকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, শিক্ষক সমিতির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম ও আব্দুল মান্নান। 

এ সময় বক্তারা ঢাকার আশুলিয়ায় স্ট্যাম্প দিয়ে পিটিয়ে শিক্ষক উৎপল কুমার সরকারকে হত্যার ঘটনায় অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের পাশাপাশি ঘটনার মূল রহস্য উদঘাটন ও জড়িত সবাইকে আইনের আওতায় আনার দাবি জানান। একই সাথে শিক্ষাঙ্গনে শিক্ষকদের মর্যাদা রক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করতে উৎপল হত্যা মামলা বিশেষ ট্রাইব্যুনালে স্থানান্তর করে ঘাতক আশরাফুল ইসলাম জিতুর ফাঁসির দাবিও জানান বক্তারা। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর