৬ জুলাই, ২০২২ ০১:৫৮

শরীয়তপুরে কুটির শিল্প মেলার উদ্বোধন

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরে কুটির শিল্প মেলার উদ্বোধন

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

শরীয়তপুরে পুনাক হস্ত ও কুটিরশিল্প মেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৫ জুলাই) রাত ৮টার দিকে শরীয়তপুর পুলিশ লাইন্সের মাঠে এ মেলার উদ্বোধন করেন শরীয়তপুর পুনাক সভানেত্রী কাজী আরিফা আশরাফ। 

এসময় তিনি বলেন, পুনাক পুলিশ পরিবারের নারী সদস্যদের একটি কল্যাণমুখী সংগঠন। ১৯৮৬ সালে পুনাক প্রতিষ্ঠিত হয়ে বাংলাদেশের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। দীর্ঘ পথ পরিক্রমা ও সময়ের বিবর্তনে পুনাক শরীয়তপুরে আজ জেলা পুলিশ পরিবারের নারী সদস্যদের গৌরব, আস্থা ও অনুপ্রেরণার প্রতীক। 

তিনি আরও বলেন, সংগঠনটি নারীর ক্ষমতায়ন ও নারীর কল্যাণসহ সমাজের বিভিন্নমুখী কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পুনাক শরীয়তপুর নারী জাগরণে কল্যাণমুখী নতুন নতুন পদক্ষেপ গ্রহণের মাধ্যমে সমাজের অসহায় ও দুস্থ্য নারীদের একান্ত নির্ভরতা ও আশ্রয়স্থল হিসেবে গড়ে উঠতে সক্ষম হয়েছে।  মাসব‌্যাপী এই মেলায় ৭৬টি ষ্টল রয়েছে। এখানে নারীদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থাসহ সিসি ক্যামেরা স্থাপনে মেলার সকল কার্যক্রম নিয়মিত তদারকি করা হচ্ছে। 

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান( অতিরিক্ত ডিআইজি পদোন্নতি প্রাপ্ত), জেলা সিভিল সার্জন আব্দুল্লাহ্ আল মুরাদ, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) আসমা উল হুসনা, পুনাক শরীয়তপুর জেলার সাধারন সম্পাদক কামরুন নাহার, সদস্য হাসিবা খান।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর