১১ জুলাই, ২০২২ ১৩:৫৭

সাড়ে ৪ লাখ টাকায় বিক্রি হলো হিরো আলম

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

সাড়ে ৪ লাখ টাকায় বিক্রি হলো হিরো 
আলম

বগুড়ায় আলোচিত গরু হিরো আলম বিক্রি হয়েছে। ঈদের দুইদিন আগে সাড়ে চার লাখ টাকায় হিরো আলমকে কিনে নেন শহরের মোল্লা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব জেলহজ্ব। সোমবার সকালে হিরো আলমকে গোয়াল ঘর থেকে বের করা হলে শত শত মানুষ এক পলক দেখতে ভিড় জমায়। ক্রেতা আলহাজ্ব জেলহজ্ব জানান, পরিবারের পক্ষ থেকে কুরবানির জন্য এ গরু কেনা হয়েছে। ঈদের পরের দিন আজ সকাল সাড়ে ১০টায় গরুটি কোরবানিন করা হয়েছে।

জানা গেছে, বগুড়া শহরের ফুলবাড়ি মধ্যপাড়া এলাকার বাসিন্দা জিয়ামের বাড়িতে ২০১৯ সালের শেষের দিকে ঐ গরুটির জন্ম হয়। শখের বসেই সেই গরুটির নাম রাখেনি তিনি হিরো আলম।

গরু লালনপালনকারী যুবক জিয়াম বলেন, প্রাকৃতিক খাবারেই বেড়ে উঠেছে এই গরু। শখ করে তিনি জন্মের কিছুদিন পর প্রিয় গরুর নাম রাখেন হিরো আলম। সামাজিক যোগাযোগ মাধ্যমে বগুড়ার হিরো আলমকে নিয়ে অনেক ট্রল হলেও করোনা কিংবা বন্যায় অসহায়দের পাশে সবসময় দাঁড়ানোর কারণে আলমকে পছন্দ করেন তিনি। তাই তার প্রিয় এ গরুর নাম হিরো আলম রেখেছিলেন। দীর্ঘ তিন বছর লালন পালন করার পর ঈদের দুই দিন আগে সাড়ে ৪ লাখ টাকায় প্রিয় হিরো আলমকে বিক্রি করেছি। প্রত্যাশা অনুযায়ী দাম না পেলেও বিক্রেতা জিয়াম খুশি।
হিরো আলমের কাঙ্খিত দাম না পাওয়ায় মডেল তারকা হিরো আলমের মনখারাপ। হিরো আলম শুধু জিয়ামের জন্য শুভ কামনা জানিয়েছেন। তিনি বগুড়াবাসিকেও ঈদের শুভেচ্ছা জানান।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর