৭ আগস্ট, ২০২২ ২২:১৭

দিনাজপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

প্রেমিকার উপর অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ট্রেনের ধাক্কায় এক প্রেমিক যুবকের মৃত্যু হয়েছে। তবে অভিমানের কারণ জানা যায়নি। রবিবার বিকেলে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার কাঁকড়া রেলব্রিজের পূর্বপাশে এ ঘটনাটি ঘটেছে।

মৃত মো. মোস্তাকিম হোসেন (২০) চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়নের নান্দেড়াই গ্রামের নয়াপাড়ার বাবুল হোসেন ওরফে বাবুর ছেলে এবং সে রাজমিস্ত্রির সহকারী বলে জানা গেছে। 

পুলিশ জানায়, চিরিরবন্দরের আব্দুলপুর ইউপির নান্দেড়াই গ্রামের নয়াপাড়ার রাজমিস্ত্রীর সহকারি মো. মোস্তাকিম হোসেন তার প্রেমিকাকে মুঠোফোনে ডেকে নিয়ে বেড়ানোর কথা বলে রেল ব্রিজের ধারে নিয়ে যায়। এসময় প্রেমিক মোস্তাকিম তার প্রেমিকার ওপর অভিমান করে রেল লাইনের ধারে তাকে দাঁড় করিয়ে রেখে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দেয়। ট্রেনের ধাক্কায় প্রেমিক মোস্তাকিম গুরুতর আহত হয়। এসময় স্থানীয় লোকজন ঘটনা টের পেয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।কিন্তু কর্তব্যরত চিকিৎসক মোস্তাকিমকে মৃত ঘোষণা করেন। এ সংবাদ পেয়ে দিনাজপুর জিআরপি থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধারপূর্বক সুরতহাল করে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করে এবং প্রেমিকা মেয়েটিকে তার পিতার জিম্মায় দেয়া হয়েছে। 

দিনাজপুর জিআরপি থানার এস আই রায়হান জানান, এ ঘটনায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর