১৮ আগস্ট, ২০২২ ১৫:৪৩

শ্রীপুরে জাতীয় শোক দিবস পালিত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে জাতীয় শোক দিবস পালিত

গাজীপুরের শ্রীপুরে তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। 

 বৃহস্পতিবার সকাল এগারটায় আলহাজ্ব নওয়াব আলী আদর্শ উচ্চ বিদ্যালয়  (টেংরা বাজার) মাঠে তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত হয়। তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আঃ বাতেন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলী ফকিরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে ছিলেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন  শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এড. শামসুল আলম প্রধান, গাজীপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ শাফিউদ্দিন মোড়ল,  শ্রীপুর উপজেলা আওয়ামী সভাপতি মোঃ হুমায়ুন কবির হিমু, সাধারণ সম্পাদক আলহাজ্ব এড. হারুন আর রশিদ ফরিদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম মাহমুদ প্রমুখ। এসময়  আরো উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ নূরে আলম মোল্লা, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন মোড়ল, জেলা যুবলীগ নেতা মোঃ শহিদুল্লাহ সরদার প্রমুখ।

অনুষ্ঠান শেষে ১৯৭৫ সালে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের যে সকল সদস্য শাহাদাৎ বরন করেছেন তাদের সকলের রোহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 

বি ডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর