২৬ আগস্ট, ২০২২ ০২:৪৯

নির্বাচন কারো জন্য থেমে থাকবে না : রাসিক মেয়র

নাটোর প্রতিনিধি

নির্বাচন কারো জন্য থেমে থাকবে না : রাসিক মেয়র

সমাবেশে বক্তব্য রাখেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন

আগামী জাতীয় সংসদ নির্বাচন কারো জন্য থেমে থাকবে না বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার বিকেলে নাটোরের কানাইখালী পুরাতন বাসস্ট্যান্ডে এক শোক সমাবেশে তিনি একথা বলেন।

জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নাটোর জেলা আওয়ামী লীগের উদ্যোগে এই শোক সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ভারত ও ইংল্যান্ডসহ বিশ্বের উন্নত দেশগুলোতে যেভাবে ক্ষমতাসীন সরকার বহাল থেকে নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হয়, আগামী জাতীয় সংসদ নির্বাচন সেভাবেই শেখ হাসিনা ক্ষমতায় থেকেই নির্বাচন হবে। নির্বাচন কারো জন্য থেমে থাকবে না। আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ বিজয়ী হবে ইনশাল্লাহ।

সমাবেশে সভাপতিত্ব করেন নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস। সঞ্চালনায় ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর