১৮ সেপ্টেম্বর, ২০২২ ১৯:২৯

মৌলভীবাজারে ৪ জনের মনোনয়নপত্র বাতিল

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারে ৪ জনের মনোনয়নপত্র বাতিল

প্রতীকী ছবি

জেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজারে সংরক্ষিত মহিলা সদস্য ১জন এবং সাধারণ সদস্য পদে ৩ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। রবিবার মনোনয়নপত্র যাচাইবাছাই শেষে ঋণখেলাপি এবং তথ্য গোপন রাখায় তাদের মনোনয়নপত্র বাতিল করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চিত করেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন।

শিক্ষাগত যোগ্যতার সনদপত্র জমা না দেয়ায় মৌলভীবাজার-২নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী সৈয়দা জেরিন আক্তার, ঋণ খেলাপির দায়ে সাধারণ সদস্য পদপ্রার্থী ৭নং ওয়ার্ডের মো. সাজেদুর রহমান সাজু, ৬নং ওয়ার্ডের মো. মুছাব্বির আলী এবং হলফনামায় স্বাক্ষর না থাকায় ৪নং ওয়ার্ডের মো. আওয়াল উদ্দিন আহমদ এর মনোনয়ন বাতিল হয়েছে বলে জেলা নির্বাচন অফিস নিশ্চিত করেছে। 

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, এবারের জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ২৮ এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে  ৭জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এদিকে চেয়ারম্যান পদে একক মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান। প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, হলফনামায় তথ্য গোপন এবং ঋণ খেলাফির কারণে তাদের মনোনয়ন বাতিল করা হয়েছে। তবে তাদের আপিল করার সুযোগ রয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর