২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৬:১৯

মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে একজনের প্রার্থীতা প্রত্যাহার

মেহেরপুর প্রতনিধি

মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে একজনের প্রার্থীতা প্রত্যাহার

জেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

আজ রবিবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে দুপুর ২টার দিকে জয়নাল আবেদীন মেহেরপুর জেলা নির্বাচন অফিসে উপস্থিত হয়ে জেলা পরিষদ নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত সহকারি রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আরু আনসারের নিকট মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। সহকারি রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আরু আনসার বিষয়টি নিশ্চিত করেছেন।

মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন মনোনয়নপত্র প্রত্যাহার করায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আব্দুস সালাম এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান হাজী গোলাম রসুল প্রতিদ্বন্ধিতা করছেন।

এদিকে সংরক্ষিত মহিলা সদস্য (২ নং ওয়ার্ড গাংনী) পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে চলেছেন মেহেরপুর জেলা পরিষদের সাবেক মহিলা সদস্য সোহানা ইসলাম শান্তনা। আজ মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন সংরক্ষিত মহিলা সদস্য (২ নং ওয়ার্ড গাংনী) পদ প্রার্থী  সেলিনা মমতাজ কাকলি, শিরিন আক্তার শিলা এবং মাকসুদা ইয়াসমিন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় শাহানা ইসলাম শান্তনা একক প্রার্থী থাকায় তিনি বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে চলেছেন।
এবার নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য ২ জন ও সাধারন সদস্য ৩জন নির্বাচিত হবেন। এ নির্বাচনে মোট ভোটার ২৯৫ জন।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর