৭ অক্টোবর, ২০২২ ০০:০২

বাবা-চাচাকে কুপিয়ে আহত, মা-ছেলে গ্রেফতার

বরগুনা প্রতিনিধি

বাবা-চাচাকে কুপিয়ে আহত, মা-ছেলে গ্রেফতার

প্রতীকী ছবি

বরগুনার আমতলীতে তুচ্ছ ঘটনায় ছেলের বঁটির কোপে বাবা ও চাচা গুরুতর আহত হওয়ার ঘটনায় পুলিশ ছেলে ও তার মাকে গ্রেফতার করেছে। আহতরা আমতলী স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন। বৃহস্পতিবার আমতলী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পানি উন্নয়ন বোর্ড অফিস এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, আমতলী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পানি উন্নয়ন বোর্ড অফিস এলাকার রনজিৎ হাওলাদার (৫৬) দুর্গাপূজার মণ্ডপে দায়িত্বরত আনসার বিডিপি সদস্যদের জন্য মঙ্গলবার সকালে একটি স্ট্যান্ড ফ্যান সরবরাহ করে। ফ্যানটি ছিল ছেলে বিশ্বজিত হাওলাদারের। সময়মতো ফ্যানটি বাড়িতে নিয়ে না আসায় বৃহস্পতিবার সকালে বাবা রনজিৎ হাওলাদারের সাথে তর্কে লিপ্ত হয় ছেলে বিশ্বজিৎ হাওলাদার।

এসময় তার মা অনিমা রানী ছেলের পক্ষ অবলম্বন করে সেও ছেলের পক্ষে তর্কে জড়ায়। তর্কের একপর্যায়ে ছেলে বিশ্বজিৎ হাওলাদার ঘর থেকে একটি বঁটি এনে বাবা রনজিৎ হাওলাদারের বাঁম হাতে কোপ দেয়। এসময় তার ছোট ভাই ধর্মরাজ হাওলাদার (৪২)  রনজিৎ হাওলাদারকে রক্ষার জন্য এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করে। তাৎক্ষণিক স্বজনরা তাদের দুই ভাইকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ছেলে বিশ্বজিৎ ও তার মা অনিমা রানীকে আসামি করে রনজিৎ হাওলাদার বাদী হয়ে আমতলী থানায় একটি মামলা করেন। বিকেল পাঁচটার দিকে আসামিদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ছেলের বঁটির কোপে গুরুতর আহত বাবা রনজিৎ হাওলাদার কান্না জড়িত কণ্ঠে বলেন, বিনা কারণে ছেলে বিশ্বজিৎ বঁটি দিয়া কুপিয়ে তাকে গুরুতর আহত করছে।

চাচা ধর্মরাজ হাওলাদার বলেন, ভাইয়ের ছেলে বিশ্বজিৎ তার বাবাকে কোপায়। আমি ধরতে গেলে আমাকেও কুপিয়ে আহত করেছে। বিশ্বজিতের মা ছেলেকে সহযোগিতা করায় সে বেশি সাহস পেয়েই আমাদের দুই ভাইকে কুপিয়েছে।

আমতলী হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফারহান ফারুকী মুঠোফোনে বলেন, রনজিৎ এবং তার ভাই ধর্মরাজের হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, এ ঘটনায় ছেলে বিশ্বজিৎ ও তার মা অনিমা রানীকে আসামি করে রনজিৎ হাওলাদার বাদী হয়ে মামলা করেছে। মামলার পর আসামিদের গ্রেফতার করে বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর