৩১ অক্টোবর, ২০২২ ১৯:২৬

লক্ষ্মীপুরে খাল থেকে নারীর লাশ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে খাল থেকে নারীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের রায়পুরে নুর নেহার (৪৫) নামে এক মানসিক ভারসাম্যহীন নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার বিকেল ৩টার দিকে উপজেলার বামনী ইউনিয়নের ইয়াছিন হাজির পোল সংলগ্ন খাল থেকে মরদেহটি উদ্ধার করে রায়পুর থানা পুলিশ।

উদ্ধারকৃত মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত নুর নেহার (৪৫) একই ইউপির ৯ নম্বর ওয়ার্ডের ইয়াছিন হাজি বাড়ির মৃত আব্দুল মান্নানের স্ত্রী। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন (রায়পুর- রামগঞ্জ) পুলিশ সার্কেলের সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, নুর নেহার দীর্ঘদিন থেকে মানসিক ভারসাম্যহীন। দুপুর ১টা থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পায়নি পরিবার। পরে খালে তার মরদেহ দেখে এলাকাবাসী খবর দেয় পুলিশে।

ওই নারীর মা মনোয়ারা বেগম জানান, মানসিক ভারসাম্যহীন হওয়ায় সে নিজের খেয়াল খুশি মতো ঘুরে বেড়াতো। আবার সময়ে সময়ে বাড়িতেও ফিরতো। তার মেয়ে সাঁতার জানতো না। হয়তো খালের গভীর পানিতে নেমে আর উঠতে পারেনি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মানসিক ভারসাম্যহীন হওয়ায় এবং সাঁতার না জানার কারণেই মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর