৩১ অক্টোবর, ২০২২ ২১:৫৫

ভাতিজার হাতে চাচা খুন!

বরগুনা প্রতিনিধি

ভাতিজার হাতে চাচা খুন!

বরগুনার বামনা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার হাতে চাচা খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

উপজেলার ৩নং রামনা ইউনিয়নের গোলাঘাটা কড়ইতলা গ্রামের মৃত্যু সের আলীর পুত্র মোঃ ইউসুফ আলী (৫২) চাচাকে ধারালো বগি দা’দিয়ে মাথায়  কোপ দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।
 
পুলিশ ও নিহত ইউসুফ আলীর পরিবার সূত্রে জানাযায়, একই বাড়িতে বসবাসরত চাচা-ভাতিজার মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিলো। বিরোধ সমাধানে সোমবার স্থানীয় সালিশ বৈঠকে মোঃ দুলাল চৌধুরী, মোঃ মতি জোমাদ্দার, মোঃ হাফিজুর রহমান চানু, মোঃ মাসুম বিল্লাহ, মোঃ পান্না দফাদার তাদের বাড়িতে যান। শালিসরা উভয় পক্ষের সম্মতি ও উপস্থিতিতে জমা-জমি ভাগভাটোয়ারা করে বিকাল পাঁচটায় চলে যায়। তারা চলে যাওয়ার পরে চাচা-ভাতিজার মধ্য বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ভাতিজা রাহাত ঘর থেকে ধারালো বগি দা নিয়ে এসে চাচা ইউসুফ এর মাথায় কোপ দেয়। এতে চাচা ইউসুফ গুরুতর জখম হন, অজ্ঞান হয়ে পড়েন। পরিবারের লোকজন তাকে বামনা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ বশির আলম জানান, জমাজমির বিরোধকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে রাহাতকে গ্রেফতারের চেষ্টা চলছে। লাশের সুরাহাতল রিপোর্ট শেষে ময়না তদন্তে পাঠানোর হয়েছে।

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর