২৪ নভেম্বর, ২০২২ ১৮:১৫

সিরাজগঞ্জে শ্রমিক লীগের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে শ্রমিক লীগের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

মাদকসেবনকারীকে সাধারণ সম্পাদক করে জাতীয় শ্রমিকলীগ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা কমিটি গঠন করার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে পদবঞ্চিতরা। বৃহস্পতিবার বিকেলে বেলকুচি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে কমিটি বাতিলের দাবী জানান তারা। এর আগে গত ১০ নভেম্বর নবগঠিত এ কমিটির অনুমোদন দেয়া হয়। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক প্রার্থী ও বিগত কমিটির সাংস্কৃতিক সম্পাদক মোতালেব হোসেন লিখিত বক্তব্যে বলেন, ৬ বছর পুর্বে সম্মেলনের মাধ্যমে জাতীয় শ্রমিকলীগ বেলকুচি উপজেলা শাখার কমিটি গঠন করা হয়। কিন্তু ওই কমিটির অনেক নেতা-কর্মী নিস্ক্রিয় হয়ে পড়ায় সম্প্রতি জাতীয় শ্রমিকলীগ বেলকুচি উপজেলা শাখার সম্মেলন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। কিন্তু সম্মেলনের পূর্বমুহুর্তে সাহেব আলী সরকারকে সভাপতি ও ফরহাদ আলী মিয়াকে সাধারন সম্পাদক করে উপজেলা কমিটি অনুমোদন দেয়া হয়। তাদের অভিযোগ, নবগঠিত কমিটির সাধারন সম্পাদক সাধারন সম্পাদক মো: ফরহাদ মিয়া চিহ্নিত মাদকসেবী ও ব্যবসায়ী। সে মাদকসেবনের দায়ে একাধিকবার আটক হয়েছে। এ বিষয়ে বেলকুচি থানায় মামলাও রয়েছে, বক্তারা অবিলম্বে নবগঠিত কমিটি বাতিল করে সম্মেলনের মাধ্যমে স্বচ্ছতার ভিত্তিতে নতুন কমিটি গঠনের দাবী জানান। 

সংবাদ সম্মেলনে জাতীয় শ্রমিকলীগ বেলকুচি উপজেলা শাখার সদস্য ফিরোজ সেখ, আব্দুল্লাহ, মানিক, রহমতআলী, সামিউল ইসলাম, মো: মাজেম আলী ও অলি আহম্মেদ উপস্থিত ছিলেন। 
এ বিষয়ে নব গঠিত জাতীয় শ্রমিকলীগ বেলকুচি উপজেলা শাখারসাধারণ সম্পাদক মো: ফরহাদ মিয়া জানান, আমি মাদক সেবন করিনা। আমাকে সন্দেহমুলকভাবে পুলিশ আটক করে মামলা দিয়েছিল। 
এ বিষয়ে জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের চান জানান, উপজেলা শ্রমিকলীগের কার্যকরী কমিটির রেজুলেশনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর