শিরোনাম
২০ ডিসেম্বর, ২০২২ ১৯:৩৬

গোপালগঞ্জ বঙ্গমাতা চক্ষু হাসপাতালের বার্ষিক কনফারেন্স

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ বঙ্গমাতা চক্ষু হাসপাতালের বার্ষিক কনফারেন্স

ভারত-বাংলাদেশের চক্ষু চিকিৎসকদের অংশগ্রহণে গোপালগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের প্রথম বার্ষিক কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। বঙ্গমাতা চক্ষু হাসপাতাল ও অফথালমোলজিক্যাল সোসাইটি অফ বাংলাদেশ (ওএসবি) যৌথভাবে আয়োজিত এই কনফারেন্সের উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য ও সমাজকল্যাণ উপদেষ্টা এবং  কমিউনিটি ক্লিনিকের চেয়ারম্যান প্রফেসর ডা. সৈয়দ মেদাচ্ছের আলী।

আজ মঙ্গলবার বঙ্গমাতা চক্ষু হাসপাতালের হল রুমে অনুষ্ঠিত এই কনফারেন্স প্রধান অতিথি ছিলেন এশিয়া প্যাসিফিক একাডেমি অফ অফথালমোলজির প্রেসিডেন্ট প্রফেসর আভা হোসেন। বঙ্গমাতা চক্ষু হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. নাহিদ ফেরদৌসীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই কনফারেন্সে বিশেষ অতিথির বক্তব্য দেন অফথালমোলজিক্যাল সোসাইটি অফ বাংলাদেশর প্রেসিডেন্ট প্রফেসর একেএমএ মুক্তাদির ও  স্বাস্থ্য অধিদপ্তরের অবসরপ্রাপ্ত মহাপরিচালক এএইচএম এনায়েত হোসেন , ভারতের চক্ষু বিশেষজ্ঞ ডা. পাতাঞ্জেলি দেব নায়ার, ডা. সুরাজ সিং সেনজাম
এই কনফারেন্সে বাংলাদেশ ও ভারতের চক্ষু বিশেষজ্ঞ সহ অধ্যাপক, সহযোগী অধ্যাপক,সহকারী অধ্যাপক এবং মেডিকেল অফিসার সহ শতাধিক চিকিৎসক অংশ নেন।

বিডি প্রতিদিন/হিমেল 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর