১ ফেব্রুয়ারি, ২০২৩ ১৮:৫৯

ময়মনসিংহে জমি নিয়ে বিরোধে বাবা-ছেলে খুন

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে জমি নিয়ে বিরোধে বাবা-ছেলে খুন

স্বজনদের আহাজারি

ময়মনসিংহে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলে নিহত হয়েছেন। বুধবার বিকালে সদর উপজেলার চুরখাই এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। নিহতরা হলো- ওই এলাকার আবুল খায়ের (৬০) ও তার ছেলে ফরহাদ হোসেন (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ময়মনসিংহ সদরের ভাবখালী ইউনিয়নের চুরখাই এলাকায় বাড়ির পাশে জমি নিয়ে বিরোধ চলছিল আবুল খায়ের ও চাচাতো ভাই কামাল হোসেনের পরিবারের মধ্যে। তারা দু’জন চাচাতো ভাই। আদালতে এ নিয়ে মামলাও চলছে। সম্প্রতি আবুল খায়েরের বোনেরা নিজেদের অংশের কিছু জমি বিক্রি করে দেন ময়মনসিংহ নগরীর এক ব্যক্তির কাছে।  বুধবার বিকাল ৪ টার দিকে সেই জমি মেপে বুঝিয়ে দিতে যান আবুল খায়ের ও তার ভাই-ভাতিজারা। এ সময় কামাল হোসেন তার লোকজন নিয়ে হামলা করে খায়েরের ওপর। একপর্যায়ে ছুরিকাঘাত করলে আবুল খায়ের ও তার ছেলে ফরহাদ হোসেন আহত হন। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এছাড়া ঘটনায় আবুল খায়েরের আরেক ছেলে রিফাত হোসেন (২৪), আবুল কাশেমের ছেলে আবু সাঈদ (২২), আব্দুল খালেকের ছেলে আবুল হাসেম (৪৭) আহত হন। 

নিহতের ভাগ্নে জাহিদ হোসেন বলেন, বিক্রি করা জমি মেপে বুঝিয়ে দিতে গেলে দেশীয় অস্ত্র নিয়ে তারা হামলা করে। এতে আমার মামা ও মামাতো ভাই মারা গেছেন। 

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, মরদেহ দুটি উদ্ধার করে মমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে। মামলা প্রক্রিয়াধীন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর