৭ মার্চ, ২০২৩ ১৮:১৪

মাদারীপুরে দুদক কমিশনার পরিচয় দেওয়া দুই প্রতারক গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে দুদক কমিশনার পরিচয় দেওয়া দুই প্রতারক গ্রেফতার

মাদারীপুরে দুদক কমিশনার পরিচয়ে দিয়ে শতাধিক ব্যক্তির কাছ থেকে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতারক চক্রের মূলহোতাসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে মাদারীপুর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার দুপুরে মাদারীপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মো. মাসুদ আলম।

গ্রেফতারকৃতরা হলেন, মাদারীপুর জেলার রাজৈর উপজেলার মধ্যলুন্দি গ্রামের শামসুল হক মিয়ার ছেলে আনিসুর রহমান বাবুল (৩৫) ও একই এলাকার জয়নাল মিয়ার ছেলে হাসিবুর মিয়া (৪২)।

এসময় তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন ও ৭ টি বিভিন্ন কোম্পানির সিম কার্ড, বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তাদের মোবাইল নম্বর ও পরিচিতি সম্বলিত কাগজ ও প্রতারণার মাধ্যমে আদায়কৃত ১ লাখ ৫ হাজার টাকা জব্দ করা হয়। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরো জানান, গ্রেফতারকৃত দুই প্রতারক দেশের বিভিন্ন জেলার ঠিকানায় মোবাইল সিম সংগ্রহ করে দুদকের কমিশনার পরিচয় দিয়ে বিকাশ নম্বরের মাধ্যমে শতাধিক সরকারি, বেসরকারি ও বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে দুদকের মামলার ভয় ও মিথ্যা অভিযোগ তৈরী করে তা থেকে মুক্ত করার প্রতিশ্রুতি দিয়ে অর্থ হাতিয়ে নেয়। গ্রেফতারকৃত দুই আসামিকে দুপুরেই আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর