২৯ মার্চ, ২০২৩ ১৫:২০

হবিগঞ্জে টমটম চালককে হত্যা, গ্রেফতার ২

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে টমটম চালককে হত্যা, গ্রেফতার ২

গ্রেফতার ব্যক্তিরা

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে টমটম চালক আয়াত আলী হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব। শায়েস্তাগঞ্জ ও মাধবপুর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসুন্দা গ্রামের আলমগীর হোসেনের ছেলে মিঠুন মিয়া (২৪) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার পুর্ববাগ এলাকার জমশের আলীর ছেলে ভাঙ্গারী ব্যবসায়ী ওসমান আলী (৩৫)।

বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট মোহাম্মদ নাহিদ হাসান।

তিনি জানান, গত রবিবার বিকালে শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসুন্দা গ্রামের বড় বাড়ি কবরস্থান এলাকা থেকে টমটম চালক আয়াত আলীর মরদেহ উদ্ধার করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ। নিহত আয়াত আলী স্থানীয় আমির হোসেন নামে এক ব্যক্তির টমটম ভাড়ায় চালাতেন। গত ২৩ মার্চ রাত থেকে টমটমসহ সে নিখোঁজ ছিল।

এ ঘটনায় গত ২৭ মার্চ নিহতের বড় ভাই বিলাল মিয়া বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে শায়েস্তাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই বিষয়টি নিয়ে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। এরই পরিপ্রেক্ষিতে তথ্য প্রযুক্তির ব্যবহার ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টমটমের পাঁচটি ব্যাটারি উদ্ধার করা হয়েছে। পরে গ্রেফতার ব্যক্তিদের শায়েস্তাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর