৩১ মে, ২০২৩ ২২:৩৪

টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ দুই ডাকাত গ্রেফতার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ দুই ডাকাত গ্রেফতার

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

কক্সবাজারের টেকনাফ হ্নীলার জাফর মার্কেট এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র, কাতুর্জ ও ৫০ হাজার পিস ইয়াবাসহ ডাকাত সর্দার নুর কামালকে এক সহযোগীসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৫'র সদস্যরা। 

গ্রেফতারকৃতরা হলেন- টেকনাফ হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া মোছনী রেজিষ্ট্রার্ড ক্যাম্পের আবুল কালামের ছেলে নূর কামাল প্রকাশ মো. সলিম (২২) ও একই ইউনিয়নের ৯নং ওয়ার্ড উত্তর জাদিমুড়া (ব্রিটিশ পাড়ার) মৃত নাজির আহমদের ছেলে মো. ইসমাইল (২১)।

র‌্যাব সূত্রে জানা যায়, বুধবার (৩১ মে) দুপুর ২টার দিকে  র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে টেকনাফ থানাধীন হ্নীলা বাজারের জাফর মার্কেট নামক ‘মা মেডিকো’ ঔষধের দোকানের সামনে টেকনাফ টু কক্সবাজারগামী রাস্তার উত্তর-পশ্চিম পাশে পাঁকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবাসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল ওই স্থানে অভিযান পরিচালনা করে। এক পর্যায়ের দুইজন ব্যক্তি র‌্যাবের অভিযানের বিষয়টি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাবের আভিযানিক দল তাদেরকে আটক করতে সক্ষম হয়। আটককৃত ব্যক্তিদের দেহ ও সাথে থাকা ব্যাগ এবং বস্তা তল্লাশি করে তাদের হেফাজত থেকে সর্বমোট ২টি ওয়ান শুটারগান, ৩ রাউন্ড তাজা কার্তুজ, ২টি গুলির খোসা এবং ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করে আরো জানান, উদ্ধারকৃত অস্ত্র, কার্তুজ ও ইয়াবাসহ গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর